আজ চাঁদপুর আদালতে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের জামিন শুনানি

স্টাফ রিপোর্টার : সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চাঁদপুর-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আ ন ম এহসানুল হক মিলনের মামলাগুলোর জামিনের শুনানি সোমবার (২৬ নভেম্বর) নির্ধারণ করেছেন আদালত।

রোববার (২৫ নভেম্বর) মিলনের পক্ষের আইনীজীবীরা চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে মিলনের বিরুদ্ধে করা মামলা এসসি ৯৩ ও ২১২ শুনানির জন্য উপস্থিত হন।

একই সাথে তার উপস্থিতিতে মামলাগুলো শুনার জন্য বলা হলে আদালত তা মঞ্জুর করেন। সে আলোকে সোমবার উল্লেখিত মামলার শুনানি মিলনের উপস্থিতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে শুক্রবার ভোরে চট্টগ্রামের চকবাজার রোডের ‘মমতাজ ছায়ানীড়’ নামক একটি বাসা থেকে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এরপর একই দিন তাকে চাঁদপুরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালত জামিন শুনানির জন্য সময় দিয়ে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

মিলনের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাড. কামরুল ইসলাম, অ্যাড. ফজলুল হক সরকার, অ্যাড. সলিম উল্যাহ সেলিম, অ্যাড. ইয়াছিন ইকরাম।
সরকার পক্ষে আইনজীবী ছিলেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাড. দেবাশীষ কর মধু। আদালত চলাকালীন সময়ে মিলনের স্ত্রী নাজমুন্নাহার বেবী ,চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূইয়া,জেলা বিএনপির নেতা জসিম উদ্দিন খান বাবুল উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment