দু’দিনের সফরে আজ চাঁদপুর আসছেন ডাঃ দীপু মনি এমপি

চাঁদপুর খবর রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি দু’ দিনের সফরে আজ ৩ নভেম্বর শনিবার চাঁদপুর আসছেন।

আজ সকাল ৭টা ২০ মিনিটে তিনি নদীপথে চাঁদপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। এ সফরে ডাঃ দীপু মনি এমপি সরকারি একাধিক উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন এবং নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

ডাঃ দীপু মনি এমপি আজ সকালে চাঁদপুর পৌঁছে বেলা ১২টায় চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়নমূলক কাজের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর বিকেল ৩টায় হাইমচর ডাকবাংলোতে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

রাত ৮টায় জেএম সেনগুপ্ত রোডস্থ কদমতলা এলাকায় তাঁর নিজ বাসভবনে চাঁদপুর-৩ অর্থাৎ চাঁদপুর সদর ও হাইমচরের সাধারণ জনগণ এবং দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

৪ নভেম্বর রোববার সকাল ১১টায় সদর উপজেলার বাগাদী, বালিয়া ও চান্দ্রা ইউনিয়নে বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়নমূলক কাজের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন, বিকেল ৩টায় চাঁদপুর আধুনিক নৌ-টার্মিনাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে যোগদান এবং এরপর চাঁদপুর পৌর এলাকায় বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়নমূলক কর্মকাÐের শুভ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

রাত ৮টায় চাঁদপুর শহরের নিজ বাসভবনে নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। ৫ নভেম্বর সোমবার সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে নৌপথে চাঁদপুর ত্যাগ করবেন।

একই রকম খবর

Leave a Comment