৩ দিনের সফরে আজ চাঁদপুর আসছেন ডা. দীপু মনি এমপি

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি ৩ দিনের সফরে আজ মঙ্গলবার (৩০ অক্টোবর) চাঁদপুর আসছেন।

এ ৩ দিনে তিনি সরকারের বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়নমূলক কর্মকাণ্ডে শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। আজ মঙ্গলবার সকাল ৭টা ২০ মিনিটে নদী পথে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হবেন।

সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে চাঁদপুর স্টেডিয়ামে “সৃজনে উন্নয়ন বাংলাদেশ” শ্লোগানে র‌্যালি, মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করবেন।

পরে সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার তরপুরচন্ডী, কল্যাণপুর, আশিকাটি, বিষ্ণুপুর, শাহমাহমুদপুর, রামপুর, মৈশাদী ইউনিয়নের বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়মূলক কর্মকাণ্ডের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

এদিন বিকেল সাড়ে ৫টায় উত্তর বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, মেঘনা ফরিদগঞ্জ ক্যাবল নেটওয়ার্ক এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পরে রাত সাড়ে ৮টায় চাঁদপুর নতুন বাজার জেএম সেনগুপ্ত রোড কদমতলাস্থ বাসভবনে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

বুধবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় হাইমচর উাপজেলার উত্তর আলগী, দক্ষিণ আলগী ইউনিয়নের বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়মূলক কর্মকাণ্ডে শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপণ করবেন।

এদিন দুপুর ৩টায় চরভৈরবী নতুন বাজার এলাকায় বিদ্যুৎতায়নের শুভ উদ্বোধন করবেন ও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পরে রাত ৭টায় চাঁদপুর নতুন বাজার জেএম সেনগুপ্ত রোড কদমতলাস্থ বাসভবনে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল ১০ টায় পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী এলজিইডি, উপজেলা ত্রাণ কর্মকর্তাদের আয়োজনে চাঁদপুর পৌর এলাকার বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের উন্নয়নমূলক কর্মকাণ্ডের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

এদিন দুপুর ৩টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

একই রকম খবর

Leave a Comment