জেব্রা ক্রসিংয়ের দাবিতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোটার : চাঁদপুর শহরের ষোলঘর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এক শিক্ষার্থী আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এবং জেব্রা ক্রসিং এর দাবীতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে কলেজ সংলগ্ন সামনের সড়কে এ ঘটনা ঘটে।

কলেজের একজন স্টাফ জানান, একজন মেয়ে শিক্ষার্থী কলেজের আসার সময় সিএনজি চালিত অটোরিকশা তার পায়ের উপর উঠিয়ে দেয়। এতে ওই শিক্ষার্থী আহত হন। এরপর কলেজের অন্যান্য শিক্ষার্থীরা ওই স্থানে সড়ক অবরোধ করে।
এ ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন এবং শিক্ষার্থীদের সড়ক থেকে সরে যাওয়ার নির্দেশ দেন।

জেলা প্রশাসক বলেন, চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুলের কিছু উচ্ছৃঙ্খল ছাত্র একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর-কুমিল্লা প্রধান সড়ক অবরোধ করার চেষ্টা করে। তাতক্ষণিক তিনি ঘটনাস্থলে উপস্থিত হন। ছাত্রদের সাথে কথা বলেন এবং ছাত্রদের স্কুলে ফেরত পাঠান। এ ধরনের ঘটনা যেন ভবিষ্যতে না ঘটে সেজন্য তিনি শিক্ষার্থীদের সতর্ক করেন। স্কুলের প্রধান শিক্ষককে সতর্ক নজর রাখার জন্য নির্দেশ দেন জেলা প্রশাসক।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীসহ বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment