মহান বিজয় দিবসে চাঁদপুর জেলা আ’লীগের বর্ণাঢ্য র‌্যালি

রোববার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস। বিজয়ের ৪৭ বছর পূর্তি। চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে নেয়া হয়েছে ব্যাপক কর্মসূচী। দিবসটি যথাযথভাবে পালনের লক্ষে শহরের অঙ্গীকার পাদদেশে ৬টা ৩৫ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচির শুভ সূচনা হয়।

চাঁদপুর জেলা প্রশাসন  ও চাঁদপুর জেলা পুলিশ প্রশাসনের পরেই অঙ্গীকারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখা।এর আগে চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপির নেতৃত্বে  ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামী লীগসহ নেতৃবৃন্দ।

এদিকে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে চাঁদপুরে আওয়ামী লীগ পরিবারে জয়ের বাতাস বইছে। বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে বিজয় দিবস বর্ণাঢ্য র‌্যালীর সামনে রিকশায় দেখাগেছে বাংলাদেশ আওয়ামী লীগের দুই কেন্দ্রীয় নেতাকে। তাদরে দু’জনকে একত্রে দেখে নেতা-কর্মীদের মুখে ফুটে উঠেছে বিজয়ের হাসি।

তাঁরা দু’জন পূর্বে একসাথে না থাকলেও নির্বাচনের পূর্বে এটি জয়ের বার্তাই বলে মনে করছেন অনেকে।

চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি ও আরেক কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক দু’জনেই ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে মনোনয়ন প্রত্যাশী।

মনোনয়ন পাওয়ার আশায় সুজিত রায় নন্দী গণসংযোগও করেছেন দীর্ঘদিন। কিন্তু দলের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীবারের মত নৌকার হাল তুলে দিলেন ডাঃ দীপু মনির হাতে।

তাই আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয় করার লক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠন এখন ঐক্যবদ্ধ।

একই রকম খবর

Leave a Comment