চাঁদপুর জেলা জাতীয় পাটির পরিচিতি সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের কৃতি সন্তান, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পাটির সভাপতি এমরান হোসেন মিয়া বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের মানুষের জন্য এবং দেশের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। কারণ বর্তমান সরকারের সীমাহীন দূর্নীতি, লুটপাট ও ব্যর্থতার কারণে এ সরকার কে জনগণ আর চায় না।

অপরদিকে দেশের স্বাধীনতা বিরোধী শক্তিকে নিয়ে দেশে জ্বালাও পোড়াও এবং নৈরাজ্য সৃষ্টিকারী একটি রাজনৈতিক দল আগামীতে ক্ষমতায় আসার স্বপ্নে দেশে আজ অরাজকতা সৃষ্টি করে জনগণকে দূর্ভোগে ফেলে দেশের রাষ্ট্র ক্ষমতায় চায়। তিনি চাঁদপুরের জনগণের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনে জাতীয় পাটির প্রতীক, দেশের রাষ্ট্র পরিচালনায় সফলতার প্রতীক জাতীয় পাটি কে রায় দেওয়ার আহবান জানান।

জনাব, এমরান হোসেন মিয়া গতকাল ৫ আগষ্ট বিকেলে চাঁদপুর শহরের ষোলঘরস্হ পালকি কমিউনিটি সেন্টারে চাঁদপুর জেলা জাতীয় পাটির নবগঠিত কমিটির পরিচিতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক অ্যাডঃ আঃ লতিফ শেখের পরিচালনায় উক্ত পরিচিতি সভায় জেলা জাতীয় পাটির নবগঠিত কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ, বিভিন্ন উপজেলা, পৌর শাখা এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে নবগঠিত কমিটির সভাপতি এমরান হোসেন মিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডঃ আঃ লতিফ শেখ কে দলীয় নেতাকমীরা ফুলেল শুভেচছা জানান।

একই রকম খবর