চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় ও পরিচিতি

প্রেস বিজ্ঞপ্তি : গত ২৪/০৯/২০২০ বৃহস্পতিবার বিকেল ৪টায় জেলা প্রশাসন কার্যালয়ে জেলা প্রশাসনের সাথে এক মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে মতবিনিময় ও পরিচিতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল-মাহমুদ জামান উপরোক্ত কথাগুলো বলেন।

চাঁদপুর জেলার পুনর্গঠনকৃত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় ও পরিচিতি সভায় চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরো বলেন, দুর্নীতি প্রতিরোধ কার্যক্রমে অংশগ্রহণ এবং দুর্নীতি প্রতিরোধে জেলার প্রতিটি সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত ও অন্যান্য সকল প্রতিষ্ঠানে দুর্নীতি প্রতিরোধে নজরদারী রাখতে হবে। এ ব্যাপারে আপনাদের কাজে আমি জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করবো।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্স নীতিকে অনুসরণ করা আমাদের প্রত্যেকের একান্ত প্রয়োজন। সভায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাশেম তার বক্তব্যে প্রথমেই বলেন, করনাকালীন সময়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে চাঁদপুরবাসীর সেবায় নিয়োজিত ছিলেন সেজন্য আমি চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে তাকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি।

তিনি চাঁদপুর জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে দুর্নীতি দমন কমিশন এর অর্থায়নে প্রতিষ্ঠিত সততা স্টোরগুলো দুদকের নির্দেশনা মেনে পরিচালিত হচ্ছে কিনা এ বিষয়ে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মনিটরিং কার্যক্রমকে সার্বিকভাবে সহযোগিতার জন্য জেলা প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েছেন।

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে সততা ও নৈতিকতার বিষয়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে তাদেরকে আগামী দিনের দুর্নীতিমুক্ত সুনাগরিক হিসাবে গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসনের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক খোরশেদ আলম চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ এ.টি.এম মোস্তফা চৌধুরী, হাফেজ মাওলানা মুফতি কেফায়েত উল্যাহ্, সম্মানীত সদস্য মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, মোঃ সাইফুল ইসলাম (সেন্টু) ও মোঃ খায়রুল আহ্ছান (সুফিয়ান)।

একই রকম খবর