চাঁদপুর জেলা পরিষদের নির্বাচিত সদস্য মনিরুজ্জামান মানিকের শপথ গ্রহণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড সদস্য (চাঁদপুর সদর) এর নব নির্বাচিত সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক শপথ গ্রহন করেছেন।

গতকাল ১৪ নভেম্বর (সোমবার) বিকালে রাজধানীতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সারাদেশের সকল জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সদস্যদের শপখ বাক্য পাঠ করান স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

শপথ গ্রহন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদেরকে জনগণনের কল্যাণে কাজ করার নিদের্শ দেন। এবং জনগণের জাল মাল নিরাপত্তা বজায় রেখে জনসেবা নিশ্চিত করার পরামর্শও দেন প্রধানমন্ত্রী।

শপথ গ্রহন শেষে চাঁদপুর জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, আল্লাহর অশেষ রহমতে আমি সকলের সাথে আজ শপথ গ্রহন করলাম। আমি জনগণের সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই। আমি সবসময় আমার নির্বাচনী এলাকা ও চাঁদপুর সদর উপজেলার জনগণের সেবা করে যাব। এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট সহ সকলস্খানে উন্নয়ন মূলক কাজ করে যাব। সবাই আমার জন্য দোয়া করবেন।

 

একই রকম খবর