চাঁদপুর জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণের আম গাছে ঝুলছে থোকায় থোকায় আম

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণের বেশ কয়টি আম গাছেই ঝুলছে থোকায় থোকায় আম। অতছ গেলো বেশ কয়েক বছর এই আম গাছগুলোতে খুব একটা আম দেখা যায়নি বলে জানিয়েছেন এখানকার কর্মরতরা।

১৮ মে বুধবার দুপুরে চাঁদপুর জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে আম গাছে আমের বাম্পার ফলন লক্ষ্য করা গিয়েছে।

এ বিষয়ে চাঁদপুর জেলা পরিষদের উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন বলেন, অন্যান্য বছরের চেয়ে এবারই আমাদের জেলা পরিষদ কার্যালয়ের আম গাছগুলোতে এতো আম ধরলো। আর এবারই আমরা জেলা পরিষদ প্রশাসক পেলাম। হয়তো মহান আল্লাহ পাক জেলা পরিষদ প্রশাসকের আনন্দের বার্তাসরূপ এতো আম এবার গাছে ফলন হিসেবে দিয়েছে।

থোকায় থোকায় আম গাছে ঝুলার বিষয়টি দৃষ্টিনন্দন ও মহান আল্লাহ পাকের অপূর্ব মেহেরবানী বলে মন্তব্য করে জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেন, আমি যখন এখানে জেলা পরিষদ চেয়ারম্যান ছিলাম তখন থেকেই আম গাছগুলো রক্ষনাবেক্ষণ শুরু করেছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ প্রশাসক হিসেবে সরাসরি নিয়োগ দিয়েছেন।

মহান আল্লাপাকের নাম মাথায় নিয়ে আমি ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছি। থোকায় থোকায় এতো আম এবছরেই ধরলো বলে আমি নিজেও অবাক হয়েছি এবং বিষয় টা আমাকে বেশ আনন্দ দেয়। এখানকার আমগাছগুলো যাতে সুন্দরভাবে রক্ষণাবেক্ষণ করা হয় সে ব্যপারে আমার আন্তরিকতার কোন ত্রুটি থাকবেনা।

 

একই রকম খবর