চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে প্যারেড কমান্ডার চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম নেতৃত্বে পুলিশ অফিসার ও ফোর্সের সমন্বয়ে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৫ ডিসেম্বর (রবিবার) চাঁদপুর পুলিশ লাইন মাঠে সাপ্তাহিক মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন, চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।

প্যারেড পরিদর্শন শেষে জেলা পুলিশের সকল পুলিশ সদস্যের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)।

বক্তব্য শেষে পুলিশ সুপার জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর, যানবাহন শাখা, সি-স্টোর, ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন করেন।
মাস্টার প্যারেড অনুষ্ঠান শেষে চাঁদপুর জেলা পুলিশ সুপার মমো: মিলন মাহমুদ বিপিএম (বার) এর সভাপতিত্বে মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনা করেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম।

এসময় সভায় পিআরএল গমণকারী পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা, মানপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান ও সেপ্টেম্বর-নভেম্বর-২০২১ পর্যন্ত মাসের অভিন্ন মানদন্ডের আলোকে বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যগনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)।

এসময় সভায় উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরীসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ।

একই রকম খবর