চাঁদপুর জেলা পুলিশের বিশেষ শাখা বার্ষিক পরিদর্শন করেন এসপি মিলন মাহমুদ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের বিশেষ শাখা বার্ষিক পরিদর্শন করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

গতকাল ২৭জুন (সোমবার) চাঁদপুর জেলা পুলিশের বিশেষ শাখা বার্ষিক পরিদর্শনকালে পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানান জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার দাপ্তরিক বিভিন্ন কার্যক্রম ও রেজিস্টার সমূহের কার্যক্রমাদি পর্যবেক্ষণ শেষে সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন- জঙ্গি, সন্ত্রাস, চোরাচালান, মাদক, চুরি-ছিনতাই, ডাকাতি, দস্যুতা রোধকল্পে অগ্রিম তথ্য প্রদান ও নির্মূলে গোয়েন্দা নজরদারি বৃদ্ধির মাধ্যমে সবাইকে একযোগে কাজ করতে হবে।

এছাড়াও সকল প্রকার ভেরিফিকেশন ও তদন্ত রিপোর্ট স্বচ্ছতার সাথে দ্রুত সময়ে প্রদান করার জন্য দিকনির্দেশনা প্রদান করেন এবং প্রত্যেক পুলিশ সদস্যকে সততা, নিষ্ঠা ও মানবিকতার সহিত জনগণের প্রতি সেবার মনোভাব নিয়ে আচরণ ও পেশাগত দায়িত্ব পালন’সহ জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে ও জনকল্যাণমুখী কাজ করার জন্য দিকনিদের্শনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, ডিআইও-১ মোঃ মনিরুল ইসলামসহ জেলা বিশেষ শাখার কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

একই রকম খবর