চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৭ জুলাই (রবিবার) চাঁদপুর পুলিশ অফিস সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে জেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা, গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদক বিরোধী অভিযান, অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে পুলিশী টহলসহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি, ভাড়াটিয়ার তথ্য পূরণ, ট্যাকটিক্যাল বেল্ট ও বডি অর্ন ক্যামেরার উপযুক্ত ব্যবহার এবং বিট পুলিশিং কার্যক্রম পরিচালনার নির্দেশ প্রদান করে সকলকে পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

সভায় গত মাসে রুজুকৃত মামলাসমূহের পুঙ্খানু পুঙ্খানুভাবে বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি করাসহ তদন্তের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতকরণের লক্ষ্যে সকল সার্কেল ও অফিসার ইনচার্জগণদের বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

সভা পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম, পিপিএম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় , অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম চৌধুরীসহ পিবিআই, নৌ পুলিশ, রেলওয়ে, সিআইডি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের উর্ধ্বতন কর্মকর্তা ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একই রকম খবর