চাঁদপুর জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (রবিবার) সকাল সাড়ে ৮টায় চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে প্যারেড কমান্ডার মোঃ সোহেল মাহমুদ পিপিএম, হাজীগঞ্জ সার্কেল, চাঁদপুর এর নেতৃত্বে অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত ৬টি কন্টিনজেন্ট ও ব্যান্ডদলের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

পরিদর্শনকালে প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)।

এসশয় পুলিশ সুপার জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর,যানবাহন শাখা, সি-স্টোর,পুলিশ হাসপাতাল,ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন শেষে করণীয় বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন চাঁদপুর পুলিশ লাইন্স আরআই সহ সংশ্লিষ্ট দপ্তরের ইনচার্জগণদের।

পরিদর্শন শেষে পুলিশ সুপার মো: মিলন মাহমুদ জেলা পুলিশের সকল পুলিশ সদস্যের উদ্দেশ্যে বলেন -বিশ্বব্যাপী জ্বালানীর অব্যাহত মূল্য বৃদ্ধিজনিত কারণে বিদ্যমান পরিস্থিতিতে বিদ্যুৎ ও প্রাকৃতিক জ্বালানির যথাযথ ব্যবহার ও অপচয় রোধ সচেতন হতে হবে আমাদের। সরকারি মালামাল ব্যবহারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করবো। জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ অফিসার ও সদস্যদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালনের করতে হবে।

প্যারেডে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

একই রকম খবর