চাঁদপুর জেলা প্রশাসনের চার কর্মকর্তা করোনায় আক্রান্ত

চাঁদপুর খবর রিপোর্ট : আমরা হার মানবোনা, আমরা হারতে শিখিনি-আমরা সকলে মিলে করোনা পরিস্থিতি সামলে উঠবো ইনশাআল্লাহ।

করোনার ভয়াল থাবা ক্রমেই আরো ভয়ানত হয়ে উঠছে। ইতোমধ্যে চাঁদপুর জেলা প্রশাসনের চারজন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত চারজন হলো: চাঁদপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী ও তার স্ত্রী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন এবং তার স্ত্রী ও সন্তান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবযানী কর। তাদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও তার স্ত্রী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং তার স্ত্রী ও সন্তান ঢাকায় চিকিৎসা নিচ্ছেন।

গতকাল ৩১জুলাই (শনিবার) জেলা প্রশাসক চাঁদপুর এর ফেসবুক আইডি থেকে এ তথ্য জানা যায়।

জেলা প্রশাসক আরো জানান, এ মুহুত্বে চাঁদপুর জেলায় কোন ডিডি এলজি নেই, সিনিয়র অফিসারের মধ্য আছেন নতুন যোগদানকারী একজন অতিরিক্ত জেলা প্রশাসক। বাকী যে কয়জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আছেন তারা সেনাবাহিনী, বিজিবি, আনসার ও পুলিশকে সাথে নিয়ে দিন-রাত চাঁদপুরে লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করছেন। এর মধ্যে আছে । অফিসের রেগুলার কাজ (রির্পোট রিটার্ন, বিভিন্ন মিটিং আয়োজন, তদন্ত ইত্যাদি) ত্রান বিতরণ। আমার এই ক্লান্তিহীন যোদ্ধারা যাতে হতাশ না হয়, ভেঙ্গে না পড়ে, যাতে নতুন উদ্যমে কাজ করে যেতে পারে সেজন্য মাঠে উপস্থিত হয়ে প্রেরণা দিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের মাঠে সহযোগিতার জন্য গঠন করেছি স্বেচ্ছাসেবক বাহিনী। সে সাথে মাঠে রেখেছি স্কাউটস, রোভার ও বিএনসিসি। আমরা হারবো না, আমরা হারতে শিখিনি। ইনশাআল্লাহ চাঁদপুরে করোনাকালীন এই দুর্যোগ আমরা কাটিয়ে উঠবো। শুধু চাঁদপুরবাসীর নিকট আমাদের অনুরোধ আমরা আপনাদের জন্য কাজ করছি, আপনারা আমাদের প্রশাসনকে সহযোগিতা করুন। দয়াকরে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

একই রকম খবর