চাঁদপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

ইব্রাহিম খান : চাল,ডাল,তেল,গ্যাস ও বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ও বিএনপির দেশব্যাপী কর্মসূচি পালনকালে রাজধানীর পল্লবীতে পুলিশের গুলি বর্ষন এবং বনানী ও কুমিল্লায় আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহ বুলু ও তাবিত আউয়ালসহ নেতৃবৃন্দের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল ১৮ সেপ্টেম্বর রবিবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাক মিয়া।

তিনি বলেন,এই সরকারের পায়ের নিচে মাটি নেই।যার ফলে তারা আমাদের নেতাকর্মীদের উপর হামলা শুরু করেছে। তারা ভাবছে হামলা করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে।  এখনো সময় আছে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনের ব্যবস্থা করুন।অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এখন আর আমাদের পিছু হটার সময় নেই।আপনাদের প্রস্তত থাকতে হবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিমের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমউস সালাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনূর রশীদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি,সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সামছুল ইসলাম মন্টু, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, সাবেক সহ- সাংগঠনিক মোশাররফ হোসেন, জেলা মহিলা দলের সভাপতি অ্যাড. মুনিরা চৌধুরী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেনসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

একই রকম খবর