শেখ ফরিদ আহমেদ মানিকের পক্ষে চাঁদপুর জেলা বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ

স্টাফ রির্পোটারঃ উৎসব মুখর পরিবেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির আহবায় ও কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

সোমবার বেলা ১২টায় সদর উপজেলার সহকারি রিটার্নিং অফিসার কানিজ ফাতেমা ও সদর উপজেলা নির্বাচন কমিশনার মোঃ দেলোয়ার হোসেনের কাছ থেকে মনোনয়ন ফরম, ভোটার তালিকার সিডি সংগ্রহ করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড.সেলিস উল্লাহ সেলিম উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির পক্ষ থেকে আমরা জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আমরা আশাবাদি দলীয় মনোনয়ন বোর্ড শেখ ফরিদ আহমেদ মানিককে ধানের শীষের মনোনয়ন দিবে।
এই নির্বাচন অংশগ্রহন আমাদের আন্দোলনের অংশ। ঐক্যফ্রন্টের দাবি অনুযায়ি তফসিল পিছাতে হবে এবং স্বচ্ছ নির্বাচনের জন্য লেভেল প্লেইং ফিল্ড তৈরি করতে হবে। চাঁদপুরে গায়েবি ২২টি মামলা রয়েছে। এ মামলায় কোন নেতাকর্মীকে গ্রেফতার করা যাবে না।

এসময় তিনি চাঁদপুরে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মাজেদুর রহমান খানকে নিরপেক্ষ দায়িত্ব পালনের আহব্বান জানান। এ ব্যপারে তিনি আরো বলেন, নির্বাচনী লেভেল প্লেইং ফিল্ড বাস্তবায়নে উনার নিরপেক্ষ ভূমিকা গুরুত্বপূর্ন। চাঁদপুরের বিভিন্ন পত্রিকায় ছাপানো উনার বিভিন্ন বক্তব্য নিরপেক্ষতা বর্হিভূত। জেলার একজন রিটার্নি অফিসারের একটি দলের পক্ষে এমন বক্তব্য আমাদের চিন্তায় ফেলে দিয়েছে। আমরা আশাবাদি চাঁদপুর একটি স্বচ্ছ নির্বাচন বাস্তবায়নে জেলা রিটার্নিং অফিসার নিরপেক্ষ ভূমিকা পালন করবেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু,মুনির চৌধুরী,আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, এড.হারুনুর রশিদ, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন খান,সদর থানা বিএনপির সহ সভাপতি এড.জাকির হোসেন ফয়সাল,সাধারন সম্পাদক এড.শামছুল ইসলাম মন্টু, জেলা যুবদলের সাবেক সভাপতি শাহজালাল মিশন, সাবেক সাধারন সম্পাদক আফজাল হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক হযরত আলী, জেলা মহিলা দলের সভানেত্রী এড.মুনিরা চৌধুরী,সাধারন সম্পাদিকা এড.শিরিন সুলতানা মুক্তা, সদর থানা বিএনপির কোষাধ্যক্ষ কাইয়ুম খান, জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক হাবিব ভূইয়া,জেলা যুবদলের সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশ,সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার,যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম নজু,পারবেজ আলম রবিন,কাইয়ুম খান, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ মাঝি, জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজি, সাধারন সম্পাদক ঈসমাইল পাটওয়ারী,সহ সভাপতি মেহেদী হাসান রনি,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না, সোহেল রানা, শাকিল আহমেদ, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি লুৎফুর রহমান সজিব,ছাত্রদল নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment