চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনে নির্বাচন কমিশনারের প্রজ্ঞাপন জারি

প্রেস বিজ্ঞপ্তি : চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন’২২ অনুষ্ঠানের জন্য গত ২৭/০৩/২০২২ইং চাঁদপুর জেলা বিএনপি চাঁদপুর জেলা প্রশাসক বরাবরে ২রা এপ্রিল সম্মেলন অনুষ্ঠানের জন্য চাঁদপুর বিপনীবাগ পার্টি সেন্টার মিলনায়তন ব্যবহারের অনুমতি দানের জন্য এক দরখাস্ত দাখিল করা হয়েছে।

উক্ত দরখাস্তের আলোকে চাঁদপুর জেলা প্রশাসন চাঁদপুর বিপনীবাগ পার্টি সেন্টারের অনুমতি দানে অপারগতা প্রকাশ করার কারনে জেলা বিএনপি জরুরী ভিত্তিতে অদ্য ৩১ মার্চ পুনরায় চাঁদপুর সদর উপজেলাধীন বাগাদী ইউনিয়নের নানুপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ ও স্কুল ব্যবহারের অনুমতি প্রার্থনা করে এক দরখাস্ত জেলা প্রশাসক বরাবরে দাখিল করেন।

এমতাবস্থায় জেলা প্রশাসনের অনুমতি স্বাপেক্ষে নির্বাচন কমিশন থেকে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২রা এপ্রিল ২০২২ইং সকাল ১০টায় জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন’২২ চাঁদপুর সদর উপজেলার বাগাদী নানুপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১ম অধিবেশন অনুষ্ঠিত হবে এবং ওই দিনই দুপুর ২:৩০ মিনিটে দ্বিতীয় অধিবেশন শুরু নানুপুর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে অর্থাৎ গোপনকক্ষে একই স্থানে বিরতিহীনভাবে বিকাল ৫:৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। অতঃপর ভোট গণনা ও ফলাফল ঘোষণা করা হবে।

বিষয়টি সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য চাঁদপুর জেলা বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন’২২ এর জন্য গঠিত নির্বাচন কমিশন থেকে প্রজ্ঞাপন নং-৩ জারী করা হলো।গতকাল চাঁদপুর জেলা বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন’২২ এর প্রধান নিবার্চন কমিশনার অ্যাড:শামসুল আলম মন্টু এ তথ্য নিশ্চিত করেন ।

একই রকম খবর