আইডি এসইবি’র চাঁদপুর জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন

স্টাফ রির্পোটার : ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডি এসইবি) চাঁদপুর জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার ৭ সেপ্টেম্বর দুপুরে চাঁদপুর সদর উপজেলা ভূমি কার্যালয় সংলগ্ন নন্দন রেস্তোরায় আয়োজিত আলোচনা শেষে জেলা কমিটি গঠনে সভাপতি পদে একাধিক প্রার্থী থাকায় ব্যালট পেপারে ভোট গ্রহণের মাধ্যমে মো: অহিদ উল্লাহ পারভেজ সভাপতি নির্বাচিত হন।

এবং মোশারফ হোসেনকে সিনিয়র সহ সভাপতি ও আবু বকর সিদ্দিককে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়। এতে আগামী ৩ বছরের জন্য কমিটি গঠন করা হয়। গতকাল রোবরার কমিটির প্রধান নির্বাচন কর্মকর্তা মো: আবদুর রহিম, সভাপতি মো: অহিদ উল্লাহ পারভেজ ও সাধারণ সম্পাদক শেখ মো: আবু বকর সিদ্দিক স্বাক্ষিত এক বিজ্ঞপ্তিতে জানায়, সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন , সহ-সভাপতি মো: কামরুল হাছান, মো: আবদুল হামিদ,যুগ্ন সাধারণ সম্পাদক মো: নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো:মারুফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মালবিকা দেবনাথ,দপ্তর সম্পাদক মো: আরিফ হোসেন, অর্থ সম্পাদক মো: শহীদ উল্লাহ, প্রচার সম্পাদক মো: রাশেদুল আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো: সারোয়ার হোসেন, ধর্ম ও সমাজকল্যান সম্পাদক মো: ওমর ফারুক, মহিলা বিষয়ক সম্পাদক তানিয়া আক্তার, আইসিটি ও শিক্ষা সম্পাদক মো: আল আমিন নবগঠিত চুড়ান্ত এ কমিটি গঠন করা হয়।

এদিকে চাঁদপুর জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) মো: জামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি মো: অহিদ উল্লাহ পারভেজ ও সাধারণ সম্পাদক শেখ মো: আবু বকর সিদ্দিকসহ নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment