চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) এর করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত দু’ দিন আগে পুলিশ সুপার করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেন। সোমবার (২৯ জুন) দিনগত রাতে ঢাকা থেকে জানানো হয়েছে এসপির করোনা পজিটিভ। আজ সকাল ১১টায় তিনি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য রওনা হয়েছেন। তাঁর সুস্থতা কামনা করে সকলের কাছে তিনি দোয়া কামনা করেছেন।

গত মার্চ থেকে করোনা পরিস্থিতিতে জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা করোনা সংক্রমণরোধে ত্রাণ সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কাজে সক্রিয় ছিলেন।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর চাঁদপুরের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার হিসেবে বাংলাদেশ পুলিশে সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

নির্ভরযোগ্য সূত্রে জানাগেছে পুলিশ সুপার আক্রান্ত হওয়ার পূর্বে তার বডিগার্ড কামরুল করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি চিকিৎসা নিয়েছেন এবং দ্বিতীয়বার পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। তবে তিনি সুস্থ্য আছেন।

একই রকম খবর