চাঁদপুর পৌরসভার জরুরি সেবার আওতায় জরুরি পরিবহন সেবা উদ্বোধন

স্টাফ রিপোর্টার : বৈশ্বিক মহামারী করোনা বিস্তার রোধকল্পে এবং পৌরবাসীকে সার্বিক সহযোগিতার জন্যে মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের বদন্যতায় গঠিত হয়েছে পৌর মনিটরিং সেল। ইতিমধ্যে চাঁদপুর পৌর এলাকায় ২শ’ জন স্বেচ্ছাসেবক মাঠে কাজ করছেন।

গতকাল ২৮ জুলাই বুধবার জরুরি সেবার স্টিকার বিতরনের মাধ্যমে জরুরী পরিবহন সেবার উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

পৌরসভা মনিটরিং সেলের সদস্য সচিব মোঃ মেহেদী হাসানের সাথে কথা বলে জানা যায়, কন্ট্রোল রুমের প্রথম দিনে ২ জন অসুস্থ্য ব্যক্তির অক্সিজেন সংকট দেয়ার পর কন্ট্রোল রুমকে অবহিত করলে পৌর মেয়রের নির্দেশে ২জন রোগীর অক্সিজেনের ব্যবস্থা করা হয়।

এছাড়াও পৌরসভার বাসিন্দা এমন ২০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এদিকে গতকাল দুপুরে পৌর ভবন সম্মুখে জরুরি সেবার স্টিকার লাগিয়ে জরুরি পরিবহন সেবার উদ্বোধন করেন মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল। এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝী, পৌর সচিব আবুল কালাম ভুইয়া, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মেঃ সোহেল রানা প্রমুখ।

উল্লেখ্য, পৌরবাসীকে সেবার স্বার্থে প্রতি ওয়ার্ডে ২টি অটোরিকশা এবং ২ টি মটর রিক্সা সার্বক্ষণিক রয়েছে। পৌর নাগরিকদের প্রয়োজনীয় পন্য ও মেডিসিন সরবরাহের জন্য রয়েছে ৬ টি বাইক। এক কথায় চলমান লকডাউন বাস্তবায়ন এবং করোনা বিস্তার রোধকল্পে পৌরবাসীর জন্য সকল জরুরি সেবা নিয়ে পৌরসভার মনিটরিং সেল চালু করেন চাঁদপুর পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এদিকে বিকেল ৪টা থেকে পৌরসভার মনিটরিং সেলের সদস্য এবং কিউআরসির সদস্যরা শহরের বিভিন্ন স্থানে মানুষকে মাইকিং করে জনসচেতন করেন।

একই রকম খবর