চাঁদপুর পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীদের জন্য নির্মিত হচ্ছে দুটি বহুতল ভবন

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর পৌরসভার স্বর্ণখোলা সুইপার কলোনিতে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য গড়ে তোলা হচ্ছে ৫তলা বিশিষ্ট ২টি বহুতল ভবন। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের (এল.আই.ইউ.পি.সি) আওতায় ৮কোটি ৮৪ লক্ষ টাকা ব্যায়ে অধুনিক সুযোগ-সুবিধা সম্ভলিত এ ভবনে ইউনিট থাকবে ৮৮টি।

যাতে পরিচ্ছন্নতাকর্মীদের ৮৮টি পরিবার স্থায়ী বসবাসের সুযোগ পাচ্ছে। দৃষ্টিনন্দন এ ২টি ভবনের নির্মাণকাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

গতকাল ২০ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় স্বর্ণখোলা সুইপার কলোনির বহুতল ভবন নির্মাণকাজ পরিদর্শন ও উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। এসময় তিনি ভবন নির্মাণ কাজে সংশ্লিষ্ট এক্সপার্ট, ঠিকাদার প্রতিনিধি এবং শ্রমিকদের সাথে কথা বলেন এবং নির্মাণ কাজে ব্যবহৃত উপাদন ও সরঞ্জামাদি মান যাচাই করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের (এল.আই.ইউ.পি.সি)হাউজিং কো-অডিনেটর আকতারুজ্জামান, টাউন ম্যানাজার মো. আব্দুল হান্নান, হাউজিং এক্সপার্ট কায়সার আহমেদ, ঠিকাদার প্রতিষ্ঠান রিপন ট্রেডাস, টেকবে ইন্টারন্যাশনাল -এর প্রতিনিধি ফারুক আহমেদ, পৌরসভার কাউন্সিলর বাবু পাটোয়ারি প্রমুখ।

এলআইইউপিসি প্রজেক্টের আওতায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান প্রকল্পের আওতায় পৌরসভার স্বর্ণখোলা সুইপার কলোনিতে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য ।

একই রকম খবর