চাঁদপুর পৌরসভা চ্যাম্পিয়ন

ইব্রাহিম খান : অত্যন্ত উৎসাহ উদ্দিপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে অনুষ্ঠিত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে ও জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শনিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় অংশ গ্রহণ করে বিপুল শক্তিশালি দল চাঁদপুর পৌরসভা বনাম কচুয়া উপজেলা।

খেলা শুরু থেকেই বল নিজেদের দখলে রাখতে আধিপত্য বিস্তার করে উভয় দল। উভয় দলের আক্রমণ পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে প্রতিধন্ধতা মূলক খেলা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত বিপুল সংখ্যক ফুটবল প্রেমী দর্শক উভয় দলের খেলোয়ারদের নানা ভাবে উৎসাহ দেওয়ার চেষ্টাকরে। কিন্তু শেষ পর্যন্ত উভয় দলের হাড্ডা-হাড্ডি লড়াই এর মধ্যেও নির্ধারিত সময়ের মধ্যে কোন দলই গোল করতে সক্ষম হয়নি।

পরে ট্রাইভেকারে ৪-২ গোলে কচুয়া উপজেলাকে পরাজিতকরে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর পৌরসভা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

তিনি তাঁর বক্তব্য বলেন, এই খেলার মাধ্যমে আগামি প্রজন্ম জাতির পিতার সম্পর্কে জানবে এবং দেশ প্রেমে উদ্বুদ্ধ হবে। চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থাসহ সকলের সহযোগিতায় এই খেলাটি অত্যন্তসুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ নির্বাচনী এলাকার মাননীয় সাংসদ আলহাজ্ব ড.মোহাম্মদ শামছুল হক ভূইয়া,পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম,বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদব সূজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, স্বাধীনতা প্রদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধ ডা.সৈয়দা বদরুন্নাহার চৌধুরী,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সূভাষ চন্দ্র রায়, মতলব উত্তর উপজেলা পরিষদের সভাপতি মঞ্জুর আহমেদ।

সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসন জেলা আওয়ামী লীগ ও জেলা ক্রিড়া সংস্থার নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment