চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রাথী আক্তার মাঝির মনোনয়নপত্র দাখিল

ইব্রাহিম খান : চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী আক্তার হোসেন মাঝি মনোনয়নপত্র দাখিল করেছেন। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে তিনি জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্হিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান সফিকুজ্জামান, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা,ফেরদৌস আলম বাবু, সেলিমুছ সালাম, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল , কচুয়া উপজেলা বিএনপি সহ-সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আহমেদ সেলিম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ প্রধানিয়া সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আগামী ১০অক্টোবর শনিবার চাঁদপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।
উল্লেখ্য গত ২৯ মার্চ এই নির্বাচন হওয়ার কথা ছিলো। কিন্তু বিএনপি সমর্থিত প্রার্থী সফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে ১৬ মার্চ গণবিজ্ঞপ্তি জারি করে নির্বাচন কমিশন অনির্দিষ্টকালের জন্য নির্বাচন স্থগিত করা হয়। এখন আবার পুনঃ তফসিল ঘোষণার মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

একই রকম খবর