চাঁদপুর পৌর আ’লীগের সহ-সভাপতি দেলু সরদার এর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পুরানবাজার লোহারপুল এলাকার বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন বেপারী দেলু সরদার আর বেঁচে নেই। তিনি ১৩ জুন রবিবার দিবাগত রাত ২ টা ৩৭ মিনিটের সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন থেকে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। ১৪ জুন সোমবার বাদ জোহর পুরানবাজার মক্কা অটো রাইস মিল জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,ব্যবসায়ীবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসল্লিগণ জানাযার নামাজে উপস্থিত ছিলেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, দেলোয়ার হোসেন বেপারী দেলু সর্দার পৌর আওয়ামী লীগ নেতা মমিন বেপারি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান এবং মাসুদুর রহমানের পিতা। আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী দেলোয়ার হোসেন দেলু সরদারের মৃত্যুতে চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিনিয়র পরিচালক ও এফবিসিসিআই জেনারেল মেম্বার মাইনুল ইসলাম কিশোরসহ আরো অনেকে। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন, আমিন।

একই রকম খবর