চাঁদপুর পৌর এলাকায় ডা. দীপু মনির উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সোমবার (১০ ডিসেম্বর) প্রচারনার প্রথম দিনে পৌর এলাকার পুরান বাজারের তিনস্থানে ডাঃ দীপু মনির উঠান বৈঠক অনুষ্ঠিত।

১নং ওয়ার্ডের মোহাম্মদ আলী মাঝি বাড়ি, কোহিনুর সিনেমা হল সংলগ্ন পাটওয়ারী বাড়ি ও ২ নং ওয়ার্ডের রনাগোয়াল বালুর মাঠে নৌকা মার্কার পক্ষে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৩ নির্বাচনী আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

উঠান বৈঠকে তিনি বক্তব্যে বলেন, বর্তমান শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা। আমাদের দির্ঘ দিনের সমস্যা নদী ভাঙ্গন। ১৯ কিলোমিটার দীর্ঘ বাধ দিয়ে চাদপুর হাইমচর নদী ভাঙ্গন রোধ করা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ এর আলো পৌঁচে দেওয়া হয়েছে ।

তিনি সরকারের উন্নয়নমূলক কাজের ব্যাপারে আরো বলেন, ৫০ হাজার কোটি টাকা ব্যায়ে হাইমচরে বিশেষ অর্থনৈতিক অঞ্চল তৈরী করা হচ্ছে। ১১৫ বছরেও লাকসাম-চাঁদপুর রেলপথের উন্নয়ন হয়নি আমরা তা করেছি বর্তমানে অনেক গতিতে রেলগাড়ী চলাচল করছে। তা কি আপনারা বিএনপি-জামায়াত জোট সরকারের সময় পেয়েছেন না পাননাই। বিএনপি নেত্রী এতিমদের টাকা নিয়ে নিজের ছেলে ও বোনের ছেলের নামে জমি কিনেছে সেই অপরাধে তিনি আজ জেল খানায় । আমাদের পবিত্র কোরআনে যে কথা নিষেধ করা হয়েছে তা তিনি করেছেন। আমরা যদি তাদেরকে ভোট দেই তাহলে অপরাধীর দল ও অপরাধীকে ভোট দেওয়া হবে। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে বিগত ১০টি বছর আমি মানুষের সেবায় নিরলস কাজ করেছি শুধু মানুষের জীবনমান উন্নয়নের জন্য।তাই আগামী ৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাক হাসান ইমাম বাদশা, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোষ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদস্য নাছির খান, ২নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, সাধারণ সম্পাদক আবুল খায়ের মিজি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম-আহব্বায়ক ও কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল মুন্না, পৌর যুবলীগের আহবায়ক মালেক বেপারী, যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাস, যুগ্ম আহবায়ক বাবু পাটওয়ারী।

একই রকম খবর

Leave a Comment