চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং’র পক্ষ থেকে স্বেচ্ছাসেবকদের টি-শার্ট প্রদান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং এর পক্ষ থেকে করোনা মোকাবেলায় নিয়োজিত ১৫টি অঞ্চলের স্বেচ্ছাসেবীদের মাঝে টি শার্ট প্রদান করা হয়েছে।

৩০ জুন মঙ্গলবার দুপুরে শহরের ছায়াবানী এলাকায় অবস্থিত চাঁদপুর জেলা কমিটি পুলিশিং কার্যালয় টি-শার্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী।

এসময় তিনি স্বেচ্ছাসেবীদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনারা দীর্ঘদিন যাবৎ কোন কালীন সময়ে কাজ করে যাচ্ছেন এজন্য সকলকে ধন্যবাদ। স্বেচ্ছা সময়ের ক্ষেত্রে একটি কথা মাথায় রাখতে হবে সেটি হচ্ছে কারো সাথে খারাপ ব্যবহার করা চলবে না।

ফেসবুকে সদর উপজেলা কমিটি পুলিশিং ওয়াজ টিম নামে একটি গ্রুপ রয়েছে সেখানে আপনারা যে কোন কাজের ফুটেজ ও ছবি পোস্ট করবেন। তাতে করে আমাদের কার্যক্রম গুলি সকলের কাছে পৌঁছে যাবে। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা কমিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, পৌর কমিটি পুলিশিংয়ের সভাপতি সভাপতি রোটারিয়ান শেখ মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক রোটারিয়ান জামাল হোসেন, নং ওয়ার্ড কমিটি পুলিশিংয়ের অঞ্চল ৭ এর সাধারন সম্পাদক সেলিম রেজা ও পৌর কমিটির সদস্য অভিজিৎ রায়।

এছাড়াও পৌর কমিটির পুলিশিংয়ের ১৫ অঞ্চলের স্বেচ্ছাসেবক বৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর