চাঁদপুর পৌর কমিনিউটি পুলিশের মাঝে ইফতার সামগ্রিক বিতরণ

মো:শওকত করিম : চাঁদপুর পৌর কমিনিউটি পুলিশিং সদস্যদের মাঝে ইফতার সামগ্রিক বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর মডেল থানা প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চাঁদপুর পৌর কমিনিউটি পুলিশিং এর সভাপতি শেখ মনির হোসেন বাবুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. জামাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, এডিসনাল এএসপি আসিফ মহিউদ্দিন। তিনি বলেন, কমিনিউটি পুলিশিং পুলিশেরই একটি অংশ। আমরা আপনাদের অন্য চোখে দেখি না। মনে করি আপনারাও আমাদের পরিবারের সদস্য।

আমাদের পুলিশের যে সদস্যরা আছে তাদের দিয়ে জনগণের জানমাল রক্ষা করা সম্ভব হয়না। তা সম্ভব হচ্ছে একমাত্র আপনাদের জন্য। আপনারা সবসময় স্বর্নের দোকান এবং মোবাইল ব্যাং কিং সহ গুরুত্বপূর্ণ স্থানের প্রতি বিশেষ নজর রাখবেন। যে কোন বিষয় নিয়ে আপনারা আমাকে ফোন করবেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ, জেলা কমিনিউটি পুলিশিং এর সহ-সভাপতি তমাল ঘোষ, বিশিষ্ট ব্যরবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব লিয়াকত হোসেন বাচ্চু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কমিনিউটি পুলিশিংএর সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন, যুগ্ম-সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর কমিনিউটি পুলিশিং এর কোষাধক্ষ্য মো. খোরশেদ আলম কাঞ্চন।

অঞ্চল ৪ এর সভাপতি আলহাজ্ব কাজী হুমায়ুন কবির ও বিশিষ্ট ব্যশবসায়ী আলহাজ্ব লিয়াকত হোসেন বাচ্চু মিয়ার আর্থিক সহযোগিতায় প্রায় ১শত জন কমিনিউটি পুলিশিং এর টহল সদস্যিদের মাঝে চাল,ডাল,তৈল,চনা,চিনি ও পিয়াজ সহ ইফতার সামগ্রী বিতরন করা হয়।

একই রকম খবর