চাঁদপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা

ইব্রাহিম খান : চাঁদপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের সাথে পৌর পরিষদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর শনিবার সকালে কবি কাজী নজরুল সড়কস্হ চাঁদপুর পৌর কর্মচারীদের ‌ নতুন সংসদ ভবনে এই মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল বলেন , চাঁদপুর পৌরসভাকে আমরা একটি জায়গা নিয়ে যেতে চাই। যাতে একদিন আমরা আপনারা না থাকলেও এই পৌরসভা কে নিয়ে গর্ব করতে পারি।

মেয়র পৌর কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেন , আমরা আপনাদের পাশে আছি এবং থাকব। আপনাদের কাছে শুধু একটি অনুরোধ। আপনারা আপনাদের দায়িত্বটুকু সঠিকভাবে পালন করুন। ইতিমধ্যে আমরা আপনাদের বকেয়া বেতন পরিশোধ করতে শুরু করেছি। আপনারা জানেন আপনাদের বেতন পৌরসভার নিজস্ব আয় থেকে দেওয়া হয়। আমরা পৌরসভার আয় বৃদ্ধি ও ব্যয় কমিয়ে আনার জন্য চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে আমরা প্রায় সাড়ে ‌৩ কোটি টাকা আয় বৃদ্ধি করেছি এবং ‌৮০ -৯০ লক্ষ্য টাকা ব্যয় কমিয়ে এনেছি।

পৌর মেয়র আরো বলেন , যদি কারো বিরুদ্ধে প্রমাণিত কিছু পাই তাহলে আমরা কোন ভাবেই তাকে ছাড় দিবো না। আজকের এই সভায় আমাদের সাবেক মেয়র মহোদয় কে রাখা দরকার ছিল। কারণ এই ভবনের পিছনে উনার অনেক অবদান রয়েছে। চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন , পৌর সচিব আবুল কালাম ভূঁইয়া, পৌর কর্মকর্তা কর্মচারী সংসদের সভাপতি আব্দুর রশিদ সরদার, হিসাব রক্ষক কর্মকর্তা মশিউর রহমান, প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, কাউন্সিলর আলমগীর গাজী, আয়েশা রহমান , ইউনুছ সোয়েব , শফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু ।

সভায় পৌর কর্মকর্তা কর্মচারীদের মধ্যে বক্তব্য রাখেন পৌর কর্মচারী সংসদের সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক মোঃ আঃ কাদির খান, সাংগঠনিক সম্পাদক মোঃ মতিরাজা পাটওয়ারী, প্রচার সম্পাদক খিজীর আহমেদ রনি, সমাজ কল্যাণ সম্পাদক আঃ কাদির ঢালী, ক্রীড়া সম্পাদক মোঃ নজিবুল হক খান সেলিম, কোষাধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন, মহিলা সম্পাদিকা ফারজানা পারভীন লাকী, দপ্তর সম্পাদক মোঃ এনায়েত উল্ল্যা, কার্যকরী সদস্য মোঃ শাহজাহান মিয়াজী, মোঃ সিরাজ মল্লিক, মোঃ বদিউল আলম বদু ও মোঃ শাহাদাত হোসেনসহ সাবেক কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এর আগে পৌর মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল পৌর কর্মচারী সংসদ প্লাজার উদ্বোধন করেন।

একই রকম খবর