চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন

সাইদ হোসেন অপু চৌধুরীঃ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন,জননেত্রী শেখ হাসিনা প্রত্যেকটি নাগরিকের জন্য সমান্তরাল ভাবে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। কারন বিএনপি-জামাত নাশকতা সৃষ্টি করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। দলে কেউ ঝামেলা করতে চায়, কাউকে ছাড় দেওয়া যাবে না। সকলকে মনে রাখতে হবে, দলে যাতে অনুপ্রবেশকারীরা প্রবেশ করতে না পারে। আমরা যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের কর্মী এবং আওয়ামী লীগের কর্মী রয়েছি, সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার রনাগওয়াল বালুর মাঠে ২নং ওয়ার্ড চাঁদপুর পৌর আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র মো. সিদ্দিকুর রহমান ঢালীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী।

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের মিজির পরিচালায় উদ্বোধকের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী বিল্লাল আখন্দ, সিনিয়র যুগ্ম সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী , প্রচার ও প্রকাশানা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এডঃ জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিনিয়র আবুল কাশেম গাজী, নুরুল ইসলাম নুরু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সস্পাদক মাহমুদুর রহমান মিঠু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবির পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গির বেপারী, সদস্য আলমগীর হায়দার ভূইয়া, শিপন চৌধুরী, মুজাহের টিপু খান, রিজু পাটওয়ারী, বিল্পপ চক্রবর্তী।

একই রকম খবর