চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত পর্ষদের দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নবনির্বাচিত কার্যকরি পরিষদের কাছে বিগত পরিষদ দায়িত্ব হস্তান্তর করেছে।

২৭ ডিসেম্বর রবিবার বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয় ক্যাফে কর্ণারের ৪র্থ তলায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী সভাপতি এ কে আজাদ।

তিনি তার বক্তব্যে বলেন, বিগত দিনের সকল ব্যার্থতার ভার নিজের কাঁধের উপর নিয়ে, সফলতা সকলের মাঝে ছড়িয়ে দিলাম। সকলের সহযোগিতায় সংগঠনের ব্যাপ্তি আরো ছড়িয়ে পড়বে বলে আমি আশাকরি। বিগতদিন গুলোর মতো সকল সদস্য সংগঠনের কল্যাণে কাজ করবেন।
তিনি আরো বলেন, আমি আমার সাধারণ সম্পাদকসহ কার্যকরি কমিটির সকলকে সাথে নিয়ে সংগঠনের সদস্যদের জন্য কাজ করেছি। হয়তো পুরো পুরি সকল কাজ করতে পারিনি তার জন্য দুঃখ প্রকাশ করছি।

বিদায়ী সাধারণ সম্পাদক তালহা জুবায়ের পরিচালনায় বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক কে এম মাসুদ, সিনিয়র সহ-সভাপতি অভিজিত রায়, কর্যকরি পরিষদের সদস্য বাদল মজুমদার, ইয়াছিন ইকরাম, কোষধ্যক্ষ আবদুর রহমান গাজী, বিদায়ী সহ-সভাপতি এম এম কামাল, কে এম সালাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত পরিষদের সিনিয়র যুগ্ম-সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম, প্রতিষ্ঠাতা সদস্য বিমল চৌধুরী, মুহাম্মদ আলমগীর, প্রক্তণ সহ-সভাপতি জামাল হোসেন আখন্দ, সদস্য আনোয়ারুল হক প্রমুখ।
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী পরিষদের সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের নব নির্বাচিত নতুন পরিষদের সদস্যদেরকে ফুল উপহারের মধ্যদিয়ে সাংগঠনিক কাগজ পত্রাদি নবনির্বাচিত পরিষদের সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক কে এম মাসুদের হাতে তুলে দেন।

উল্লেখ্য. চলতি মাসের গত ৯ ডিসেম্বর চঁদপুর প্রেসক্লাবে সংগঠনের সদস্যদের ভোটে আগামী দুই বছরের জন্য ১০ জন সদস্য নির্বাচিত হয়।

একই রকম খবর