চাঁদপুর বাসীকে রেদওয়ান খান বোরহানের ঈদুল আযহার শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্মসাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামীলীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন ভোগে নয়; ত্যাগেই সুখ; ত্যাগেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি। সেই দৃষ্টান্ত স্থাপন করেছেন মুসলিম জাহানের পিতা হযরত ইব্রাহীম (আঃ) স্বীয় পুত্র হযরত ইসমাইল (আঃ) কোরবানীর মাধ্যমে সেই ত্যাগেই হোক আমাদের ঈদুল আযহার শপথ।

আমরা সবাই হিংসা-বিদ্বেস অহংকার ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হবো এবং আনন্দ ভাগাভাগি করে নেবো। আমাদের আশে-পাশে যারা অসহায় দরিদ্র আছেন আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে দাড়াই।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে। যেহেতু এই ঈদের অন্য নাম হচ্ছে কুরবানির ঈদ। তাই তিনি সঠিক নিয়তে সঠিক পন্থায় কুরবানি করার জন্য সবার প্রতি আকুল আবেদন রেখে- আত্মীত স্বজন, পাড়া প্রতিবেশী, ফকির, মিসকিনদের প্রতি সুদৃষ্টি রাখার জন্য সবিনয় অনুরোধ জানান।

ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সবার জীবন মঙ্গলময় হোক।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু
আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

 

একই রকম খবর