চাঁদপুর বিজয় মেলার বঙ্গবন্ধু মঞ্চে আয়োজিত অনুষ্ঠান

চাঁদপুর খবর রির্পোট : শিশুদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটানোর লক্ষে সারাদেশব্যপী শিশুদের সাথে সোনালী বিকেল অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ শিশু একাডেমি চাঁদপুরের আয়োজনে ছোট্ট ছোট্ট শিশুদের সাথে সোনালী বিকেল অনুষ্ঠিত হলো।

রবিবার (১৮ ডিসেম্বর) বিকালে চাঁদপুর বিজয় মেলার বঙ্গবন্ধু মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো. হাসানুজ্জামান কল্লোল।

তিনি শিশুদের সাথে নিয়ে বলেন, আমরা চাইছি যে ছোট্ট ছোট্ট সোনামনিদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটুক। তাই এধরণের আয়োজন করা হচ্ছে। এই শিশুরাই একদিন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে। বঙ্গবন্ধু কখনো মরতে পারেনা, তিনি এ শিশুদের মাঝেই জীবিত আছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান।

মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক (যুগ্ম সচিব) মনোয়ারা ইশরাত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, মা ও শিশু সহায়তা কর্মসূচির পরিচালক রুমিনা, শিশু বিষয়ক কর্মকর্তা কাউছার আহমেদসহ সরকারি-বেসরকারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দসহ শিশু একাডেমির শিক্ষার্থীদের নিয়ে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এরই মাঝে প্রধান অতিথি আয়োজিত অনুষ্ঠানে শিল্পীদেরকে বিশেষ উপহার হিসেবে কলম তুলে দেন।

একই রকম খবর