চাঁদপুর বিপনিবাগস্থ কার্যালয়ে প্রেস বিফিংয়ে

ইব্রাহিম খান : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের প্রেস বিফিং করেছেন বিএনপি মনোনিত ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।

২৫ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় বিপনিবাগস্থ মেয়র প্রার্থীর দলীয় কার্যালয়ে প্রেস বিফিংয়ে মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বলেন, আপনারা জানেন ইভিএম এর বিরুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী দল সব সময় বক্তব্য দিয়ে আসছে। কারণ ইভিএম এর ভোট বিতর্কিত। আপনারা জানেন আজকে আমাকে আনুষ্ঠানিকভাবে ধানের শীষ প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দের পরই জেলা নির্বাচন কর্মকর্তার সাথে প্রার্থীদের একটি মতবিনিময় সভা ছিল। সেই সভায় ডিসপ্লের মাধ্যমে যখন ইভিএমে ভোট দেওয়ার সিস্টেম দেখানো হলো সেখানে দেখা গেল এক ভোটার ভোট দেওয়ার জন্য গোপন কক্ষে যায় এবং সেখানে গিয়ে তিনি ঝ

মার্কায় ভোট দেয় কিন্তু সেই ভোট ঘ তে চলে যায়। অতএব আমরা এই ইভিএমের ভোট মানিনা। আমরা স্বচ্ছ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানাচ্ছি।

মেয়র প্রার্থী বলেন, প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে যে ইভিএম দেওয়া হয়েছে সেই ইভিএমে ভোট গ্রহণের দাবি জানাচ্ছি। আমরা হিন্দুস্তানের ইভিএম মানি না।

বিএনপি চাঁদপুর পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও চাঁদপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, মুনীর চৌধুরী, দেওয়ান সফিকুজ্জামান , খলিলুর রহমান গাজী, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন খান বাবুল, যুগ্ম আহ্ববায়ক ফেরদৌস আলম বাবুসহ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

একই রকম খবর