চাঁদপুর বড়স্টেশনে সিটি গ্রুপের ডিলারের উপর সংঘবদ্ধ হামলা 

সাইদ হোসেন অপু চৌধুরী /ইব্রাহিম খান : চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায় মেসার্স জিয়া এন্ড ব্রাদার্স নামে সিটি গ্রুপের ডিলার হাজী সামছুল হক প্রধানীয়ার(৬৭) উপর একদল লোক অতর্কিত সংঘবদ্ধ ভাবে হামলা এবং অফিস ভাংচুর করে।

গত ১৫ জুলাই শুক্রবার রাত আনুমানিক ৮ টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ড বড়স্টেশন মসজিদের সামনে সিটি গ্রুপের ডিলারের অফিসে এ হামলার ঘটনা ঘটে।

এ ব্যাপারে সামছুল হক প্রধানীয়া বলেন, একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে আমাদের অফিসের সামনে আসে। কোন কিছু বুঝে উঠার আগেই তারা অফিস ও আমার  উপর অতর্কিত হামলা করে।

ঘটনার বিবরনে মোঃ খোকা প্রধানীয়া জানান, আমার বাবা অফিসে একা বসে ছিলো, জুয়েল ও হাবিব সহ ৫০ থেকে ৬০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে এসে অফিস ভাংচুর করে এবং তার উপর হামলা চালায়। হামলায় আহত হয়ে অফিস থেকে বেরিয়ে পার্শ্ববর্তী সুন্দরবন আবাসিক বোর্ডিং এ আশ্রয় নিলে সেখানেও তারা হামলা করেন। এদিকে অফিস খালি পেয়ে ড্রয়ারে থাকা আনুমানিক ৬ থেকে ৭ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

হামলার খবর পেয়ে চাঁদপুর মডেল থানা ও নতুন বাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ হামলার ঘটনায় ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। পুলিশ লিখিত অভিযোগ নিয়ে হামলাকারীদের ধরতে তৎপর রয়েছেন।

একই রকম খবর