চাঁদপুর মডেল থানায় ওপেন হাউজ ডে

এম.এম কামাল  : চাঁদপুর সদর মডেল থানায় কমিউনিটি পুলিশিং ইউনিয়ন ও পৌর সভাপতি/সাধারণ সম্পাদকদের সাথে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ অক্টোবর বুধবার বিকেল ৪ টায় চাঁদপুর সদর মডেল থানার হল রুমে, শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি স্লোগান কে সামনে রেখে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহিউদ্দিন বলেন, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দে কে সাথে নিয়ে আমরা সমাজ টাকে একটা সুন্দর সমাজ এবং একটি সুন্দর বাংলাদেশ গরবো ।

তিনি আরো বলেন, কমিউনিটি পুলিশিং অর্থাৎ সমাজের সকল শ্রেণীর ভালো মানুষ কে নিয়ে কাজ করা এবং বিট পুলিশিং বলে একটা এলাকাকে নিয়ে বিট ঘোষণা করা হয়, সে খানে আমাদের একজন অফিসারের মাধ্যমে সে এলাকায় পুলিশি সেবা প্রধান করে যাচ্ছি, মাদক কে পুলিশ কোন দিন একা নির্মূল করতে পারবেনা আপনারা সমাজ কে সুন্দর করতে যে কোন সহযোগিতার আমাকে ফোন দিলে আমি আপনাদের পাশে থেকে চাঁদপুর কে একটি মাদক মুক্ত, কিশোরগ্যাং, অপরাধ মুক্ত সুন্দর সমাজ গরব ইনশাআল্লাহ।

ওপেন হাউজ ডে সভাপতিত্ব করেন, সদর মডেল থানার অফিসার ইন্সার্জ মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, দিনের চাঁদপুরের চেয়ে রাতের চাঁদপুর অনেক নিরাপদ একমাত্র তার কারন কমিউনিটি পুলিশি।

কিশোরগাং, মাদক সেবির খববর দিয়ে আমাদের কে আপনারা কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দের সহযোগিতা করেন , আমি মনে করি চাঁদপুর পৌরসভা এবং ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক আপনারা দেশ ও আমাদের সম্পদ আপনারা সমাজের আয়না। আমরা পূর্বের ন্যায় আপনাদের কে সাথে নিয়ে কাজ করে দেশ সমাজের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

এসময় বক্তব্য রাখেন, চাঁদপুর সদর মডেল থানার ওসি তদন্ত সুজন বড়ুয়া, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সুফি খায়রুল ইসলাম খোকন, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক সালেহ আহমেদ জিন্নাহ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ জামাল, কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ইলিয়াস চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক এম.এম কামাল, আশিকাটি ইউনিয়ন সভাপতি নাজিম মিজি, সাধারণ সম্পাদক মোঃ রফিক খান সহ চাঁদপুর পৌরসভা ও সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর