চাঁদপুর রিটার্নিং কর্মকর্তার নিকট আ’লীগের ৩ প্রার্থীর নৌকা প্রতীকের চিঠি হস্তান্তর

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে চাঁদপুরের ১, ২ ও ৪  আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা চাঁদপুর জেলা রিটানির্ং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের কাছে নৌকা প্রতীকের চিঠি হস্তান্তর করেন।

শনিবার (৮ ডিসেম্বর) চাঁদপুর সার্কিট হাউসে প্রার্থীদের পক্ষে এবং প্রার্থী নিজেই এর প্রতীকের চিঠি হস্তান্তর করেন।

চাঁদপুর-৪ (ফ‌রিদগঞ্জ) সংসদীয় আস‌নে মুহম্মদ শ‌ফিকুর রহমান (আওয়ামী লীগ থেকে-নৌকা) প্রতীকের চিঠি হস্তান্তর করেছেন। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ,জেলা বিএমএ’র সাবেক সভাপতি ড.হারুন রশিদ সাগরসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়া চাঁদপুর-১ (কচুয়া) সংসদীয় আস‌নে ড. ম‌হিউ‌দ্দীন খান আলমগীর (আওয়ামী লীগ থেকে-নৌকা) তাঁর পক্ষে প্রতীকের চিঠি জমা দিয়েছেন, বিশিষ্ট রাজনিতিবিধ ও কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) সংসদীয় আস‌নে নুরুল আ‌মিন রুহুল (আওয়ামী লীগ থেকে-নৌকা) তাঁর পক্ষে প্রতীকের চিঠি জমা দিয়েছেন, মতলব জহিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র এডভোকেট মনোয়ারুল ইসলাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন,  মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট

জসিমউদ্দিন,জেলা ছাত্রলীগের সাবেক নেতা এডভোকেট খালেদ মোশারফ, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর সদস্য বোরহান উদ্দিন ডালিম,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, ইসকন নেতা রতন চন্দ্র সূত্রধর ও জেলা মৎসজীবি লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনীসহ নেতৃবৃন্দ।

এদিকে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে চাঁদপুরের ৫টি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষণা করেছেন বাংলাদেশ আওয়মী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় রাজধানীর দলীয় কার্যালয় থেকে এ ঘোষণা দেয়া হয়।

এতে চাঁদপুর-১ (কচুয়া) সংসদীয় আস‌নে ড. ম‌হিউ‌দ্দীন খান আলমগীর (আওয়ামী লীগ থেকে-নৌকা), চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) সংসদীয় আস‌নে নুরুল আ‌মিন রুহুল (আওয়ামী লীগ থেকে-নৌকা), চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) ডা. দীপু ম‌নি (আওয়ামী লীগ থেকে-নৌকা), চাঁদপুর-৪ (ফ‌রিদগঞ্জ) সংসদীয় আস‌নে মোহাম্মদ শ‌ফিকুর রহমান (আওয়ামী লীগ থেকে-নৌকা), চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরা‌স্তি) সংসদীয় আস‌নে মেজর (অব:) র‌ফিকুল ইসলাম বীর উত্তম (আওয়ামী লীগ থেকে-নৌকা) নাম ঘোষণা করা হয়।

একই রকম খবর

Leave a Comment