চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ডে বঙ্গবন্ধুর সড়কের উত্তর পাশে জব্বর খান বাড়ির মহরম খানের স্ত্রী সাহিদা বেগম (৫৫) করোনা উপসর্গ সর্দি, কাশি ও জ¦রে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার (২৯ মে) সকাল ১১টায় তিনি নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুর খবর শুনে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন।

মৃত সাহিদা বেগমের স্বামী মহরম খান জানান, ওই নারী গত কয়েকদিন সর্দি, কাশি ও জ¦রে আক্রান্ত। বৃহস্পতিবার (২৮ মে) শহরের স্টেডিয়াম রোডে ডাঃ সোহেলের চেম্বারে চিকিৎসার জন্য গিয়েছেন। চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও তিনি ভর্তি না হয়ে বাড়িতে চলে আসেন। আজ শুক্রবার তার অবস্থা অবনতি হয়ে মৃত্যুবরণ করেন।

এদিকে বাড়ীর লোকজন এই বিষয়ে স্থানীয় কাউন্সিলর হাবীবুর রহমান দর্জিকে জানান। তিনি তাৎক্ষনিক সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে জানান। উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাৎক্ষনিক সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোহাম্মদ মনির হোসেন, ইপিআই টেকনিশয়ন বাবুল চক্রবর্তী ও চাঁদপুর পৌরসভার স্বাস্থ্য কর্মী বিপ্লব এসে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করেন।

সাহিদা বেগমের মৃত্যুর সংবাদ জেনে সহযোগিতার জন্য ওই বাড়ীতে উপস্থিত হন চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল,তার প্রতিষ্ঠান ‘কিউআরসি’ টীমের মেহেদী হাসান ও বাঁধন এর নেতৃত্বে ৮ সদস্য। এই টীমটি করোনায় আক্রান্ত ও মৃত ব্যাক্তিদের সার্বিক সহযোগিতায় কাজ করেন।

স্থানীয় কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি জানান, বিষয়টি করোনা ভাইরাসের কাজে নিয়োজিত থানার নির্ধারিত অফিসারকে জানানো হয়েছে। বিশ^ স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে পারিবারিক কবরস্থানে সাহিদা বেগমের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হবে।

একই রকম খবর