চাঁদপুর শহরের সিরাজ অফসেট প্রেসের মালিকের ইন্তেকাল

স্টাফ রিপোটার : চাঁদপুর শহরের সুপরিচিত  অফসেট প্রেস ‘সিরাজ অফসেট প্রেসে’র মালিক মোঃ সিরাজুল ইসলাম  বুধবার (২৮ নভেম্বর) ভোর রাত ৪টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ষাট বছর। তিনি চাঁদপুর শহরস্থ প্রফেসর পাড়ার মোল্লা বাড়ি রোডস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ জোহর চাঁদপুর সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজা শেষে তালতলাস্থ পৌর গোরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন চাঁদপুর সরকারি কলেজ মসজিদের খতিব হাফেজ মাওঃ মোঃ নিজামুল হক। জানাজায় অংশ নেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, বিশিষ্ট মুদ্রণ ব্যবসায়ী জেলা আওয়ামী লীগ নেতা আবু নাছের বাচ্চু পাটওয়ারীসহ আরো অনেকে। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদকের শোক

 

চাঁদপুর শহরের সিরাজ অফসেট প্রেসের মালিক মোঃ সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

প্রেস মালিক সমিতির শোক
চাঁদপুর শহরের সিরাজ অফসেট প্রেসের মালিক মোঃ সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর জেলা প্রেস মালিক সমিতির নেতৃবৃন্দ। এক শোক বার্তায় বন্ধু মুদ্রায়ণের পরিচালক আবু নাছের পাটোয়ারী বাচ্চু, চাঁদপুর অফসেট প্রেসের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজান, আইডিয়েল প্রেসের মালিক শাখাওয়াত হোসেন গভীর শোক প্রকাশ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

একই রকম খবর

Leave a Comment