চাঁদপুর শহরে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

স্টঅফ রির্পোটার : চাঁদপুর শহরের জোড়পুকুর পাড় এলাকায় রাস্তায় ঘুরে পড়ে কালিপদ কর্মকার নামে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। (দিব্বান লোকান স্ব গচ্ছতু) সোমবার (২ আগস্ট) দুপুর ১টার দিকে এই মৃত্যুর ঘটনা ঘটে।

কালিপদ কর্মকার ফরিদগঞ্জ উপজেলায় ৫ নং গুপ্টি পূর্ব ইউনিয়ন গুপ্টি গ্রামের মধুসূদন কর্মকার বাড়ির প্রয়াত রামকৃষ্ণ কর্মকারের দ্বিতীয় পুত্র। তিনি পরিবার নিয়ে মেথা রোডস্থ সেলিম আখন্দ’র বাড়িতে দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী কন্যা ও এক ছেলে সহ ব্যাংকার আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান। তিনি কৃষি ব্যাংকের অফিসার পদ থেকে ২০১৯ সালে অবসর গ্রহণ করেন।

পরিবারের লোকজন জানান, দুপুর পৌনে একটার দিকে জোড়পুকুর পাড় রাস্তায় ঘুরে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করেন।

এর কিছুক্ষণ পরেই বেলা ১ টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে চারদিকে শোকের ছায়া নেমে আসে। স্বজনরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। চাঁদপুর ইচলী মহাশ্মশানে অন্তোষ্টিক্রিয়া সম্পাদন করা হবে।

 

একই রকম খবর