চাঁদপুর শহরে দিনের আলোয় সিসি ক্যামেরা নিয়ন্ত্রিত দোকানে চুরি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের পুরানবাজারে দিনের আলোয় সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বিস্কুটের দোকান থেকে ৪ লাখ টাকা চুরি করে নিয়েছে চোর। দোকানের সিসি ক্যামেরায় চোরের চেহারা দেখা গেলেও এখন পর্যন্ত চোরকে শনাক্ত করা যায়নি। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৮টায় শহরের পুরানবাজার ফলপট্টির কালামের বিস্কুটের দোকানে।

এদিকে ঘটনার পরপরই পুরানবাজার পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ রাজিব শর্মাসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করেছে।

বিস্কুটের দোকানের মালিক কামাল জানায়, প্রতিদিন দোকানের বেচাকেনার টাকা রাতে বাড়িতে নিয়ে যাই ও সকালে দোকানে নিয়ে আসি। আজকে বেচাকেনার টাকার সাথে আরো ২ লাখ টাকা এনেছি কুমিল্লা মোকামে যাবো বলে। সকালে একটি বাজারের ব্যাগে পানির বোতল, চায়ের ফ্লাক্স ও ৪ লাখ টাকা নিয়ে দোকানে আসি। দোকান খুলে ঝাড় দিয়ে ব্যাগটি দোকানের ভিতরে রেখে পাশের হোটেলে পানি আনতে যাই। দুই মিনিটের মাথায় পানি নিয়ে দোকানে আসলে দেখি আমার ব্যাগটি নিচে পরা, ব্যাগে টাকা নেই।

এ ব্যাপারে পুরানবাজার পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ রাজিব শর্মা জানান, অসাবধানতার কারণে এই চুরির ঘটনা ঘটেছে। চোরের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। খুব শীঘ্রই তাকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

একই রকম খবর