চাঁদপুর শহরে মার্কেটের মালিকের উপর ভাড়াটিয়ার হামলার অভিযোগ !

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের কুমিল্লা রোডে চিত্রলেখা মোড় সংলগ্ন ইউসুফ ম্যানশনে মার্কেটের ভাড়াটিয়া কর্তৃক মালিক কর্তৃপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে।

১৬ মে রাতে দোকানের ডিড (চুক্তিনামা) শেষ হওয়া সত্ত্বেও দোকান না ছাড়ায় মালিক কর্তৃপক্ষ ভাড়াটিয়াকে দোকান ছাড়তে বলায় ভাড়াটিয়া মোঃ নাহিদ ও রিফাত হোসেন চৌধুরী মার্কেটের মালিক কর্তৃপক্ষেরে উপর হামলা চালায়। এতে ইউসুফ ম্যানশনের মালিক ডাঃ আব্দুল হাইয়ের ছেলে মোঃ মেহমুদ আখন ও ভাগিনা মাসুদ পারভেজ বাবু পাটওয়ারী গুরুতর আহত হন। হামলার পর স্থানীয়রা উদ্ধার করে তাদের চাঁদপুর সদর হাসপাতলে ভর্তি করে।

এঘটনায় ডাক্তার আব্দুল হাই আখন্দ বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগে তিনি অভিযোগ করেন , গত ১৪২৬ বাংলা সনের পহেলা বৈশাখ হতে ১৪২৮ সনের ৩০ শে চৈত্র পর্যন্ত ৩ বছরের জন্য মার্কেটের নিচতলায় মোঃ নাহিদ চৌধুরীকে দোকান ভাড়া দেই। ৩ বছর পূর্ণ হলে বহুবার বলার পর ভাড়াটিয়া নাহিদ দোকান ছাড়তে অপারগতা প্রকাশ করে।

গত ১৬ মে আবার আমার ছেলে ও ভাগিনা দোকান ছাড়া বিষয়ে বলতে গেলে নাহিদ ও রিফাত আমার ছেলের উপর হামলা করে তাদের গুরুতর আহত করে। তাদের ডাক চিৎকারে মার্কেটের আশেপাশের মানুষ উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। নাহিদ ও রিফাত হামলা করে ক্ষান্ত হয়নি তারা আমার পরিবারের অন্যদের বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। তারা আমার ছেলেকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।

উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে ভুক্তভোগী পরিবার প্রশাসনের দৃষ্টি আর্কষণ করছেন।

একই রকম খবর