চাঁদপুর সদরের ১১ প্রতিষ্ঠানকে আসবাবপত্র বিতরণ

স্টাফ রির্পোটার : চাঁদপুর সদর উপজেলার ১১ প্রতিষ্ঠানকে আসবাবপত্র বিতরণ করা হয়। চাঁদপুর সদর উপজেলার কমপ্লেক্সে গতকাল ২ জুলাই বেলা ১১ টায় সদরের ১১টি শিক্ষা প্রতিষ্ঠানে ৮৯ জোড়া আসবাবপত্র প্রদান হয়েছে ।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) ফাহমিদা হক এর সভাপতিত্বে আসবাবপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আইয়ুব আলী বেপারী ও উপজেলা সহকারী কমিশনার হেলাল হোসেন চৌধুরী ।

এশীয় উন্নয়ন ব্যাংকের সার্বিক সহযোগিতায় এবং শিক্ষা মন্ত্রণালয়ের বাস্তবায়নে সদর উপজেলার এ ১১টি প্রতিষ্ঠানে আনুপাতিক হারে ৮৯ জোড়া হাই ও লো-ব্যাঞ্চ প্রদান করা হয়েছে। এর প্রত্যেক প্রক্কলিত জোড়া মূল্য ১৬ হাজার টাকা।

স্কুলগুলো হচ্ছে : সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয় ও শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়,ছোবহানপুর সরকারি প্রাথমিক, হাসান আলী সরকারি,নিজগাছ তলা প্রাথমিক বিদ্যালয়, ফারাককাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়,পূর্ব বাখরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় উত্তর ইচলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কল্যন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সদর ইউআরসি ।

একই রকম খবর