চাঁদপুর সদরে সকল ইউপিতে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তার জন্য ৭লক্ষ টাকা বরাদ্ধ

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয় থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের অধীন থেকে প্রাপ্ত বরাদ্ধ কোভিড-১৯ এর কারনে বিপর্যস্ত পরিবারের মাঝে বিতরণের সদর উপজেলার সকল ইউনিয়নে নগদ অর্থ প্রেরন করা হয়েছে।

গত ৩০ জুলাই চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ এর স্বাক্ষরিত পত্রের মাধ্যমে সদরের ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানদের অনুকূলে এ অর্থ প্রেরন করা হয়।

করোনায় ক্ষতিগ্রস্থ দু:স্থ্য পরিবারের মঝে ত্রান বিতরণের জন্য যে সকল ইউনিয়নে বরাদ্ধ দেওয়া হয়েছে সেগুলো হল-বিষ্ণুপুর ইউনিয়ন, আশিকাটি, কল্যানপুর, শাহমাহমুদপুর, রামপুর, মৈশাদী, তরপুরচন্ডি, বাগাদী, বালিয়া, লক্ষীপুর মডেল, ইব্রাহিমপুর, চান্দ্রা, হানারচর, রাজরাজেশ্বর ইউনিয়ন। প্রত্যেক ইউনিয়নের ১শত জন ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ৫শত টাকা বিতরণের জন্য ১৪টি ইউনিয়ন পরিষদের ১হাজার ৪শত জন অসহায় ও দরিদ্র পরিবারের জন্য ৭লক্ষ টাকা বরাদ্ধ দেওয়া হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, অসহায়দের তালিকা করে ইউনিয়ন ত্রান তদারকি কর্মকর্তার উপস্থিতিতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ এবং কোভিড ১৯এর পরিপ্রেক্ষিতে কর্মহীন ও অসহায় ভিক্ষুকের তালিকা হতে দরিদ্র, দু:স্থ্য, ভাসমান ও অস্বচ্ছল জনগণের মাঝে মানবিক সহায়তা বিতরণ নিশ্চিত করতে হবে।

একই রকম খবর