চাঁদপুর সদরে ২শ’ পরিবারকে আশার খাদ্য সহায়তা প্রদান

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলায় ২শ’ অসহায়, গরীব ও কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন ক্ষুদ্র ঋনপ্রদানকারী স্বেচ্ছাসেবী সংগঠন (আশা) চাঁদপুর জেলা।

রোববার (১০ মে) দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মো. আইয়ুব আলী বেপারী।

আশার পক্ষে উপস্থিত ছিলেন কুমিল্লার এডিশনাল ডিভিশনাল ম্যানেজার একেএম সেলিম আল রেজা, জেলা ম্যানেজার চাঁদপুর মো. আমিনুল ইসলাম, রিজিওয়নাল ম্যানেজার মো. বশিরুল ইসলাম (বাসেদ), সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ আরশাদ আলী, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার (ষোলঘর) মো. বিল্লাল হোসেন, কম্পিউটার অফিসার (চাঁদপুর) মো. ছিদ্দিকুর রহমান।

রিজিওনাল ম্যানেজার বশিরুল ইসলাম জানান, আমরা চাঁদপুর জেলায় ২হাজার ১শ’ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করবো। আজকে চাঁদপুর সদরে ইউএনওর মাধ্যমে দেয়া শুরু হয়েছে। এভাবে ৮ উপজেলায় ১৬শ’ পরিবার এবং জেলা প্রশাসক কার্যালয়ে ৫শ’ পরিবারের খাদ্য সহায়তা হস্তান্তর করা হবে। দেশব্যাপী আশা এই মানবিক কাজটি একযোগে করে যাচ্ছে।

বিতরণকৃত খাদ্য সহায়তার মধ্যে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল ও ১ কেজি লবন। অর্থাৎ প্রত্যেক ব্যাক্তির জন্য ৮শ’ টাকা বরাদ্দ।

একই রকম খবর