চাঁদপুর সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আইয়ুব আলী

এম.এম কামাল : আসন্ন চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সন্মেলন কে কেন্দ্র করে উক্ত সন্মেলনে চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারী বলেছেন, পারিবারিক ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে লালন করা একটি পরিবারে আমার জন্ম। সেই ধারাবাহিকতায় ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতি শুরু করে আজোও দলের দায়িত্ব পালন করে আসছি।

ছাত্র জীবনে ছাত্র রাজনীতিতে নেতৃত্ব দিতে গিয়ে বিএনপি জামাত জোটের হাতে অনেক বার জুলুম নির্যাতন ও হামলা মামলার শিকার হয়েছি। রাজনৈতিক জীবনে দলের সকল নেতাকর্মীদের সুখ দুঃখে তাদের পাশে ছিলাম এবং আগামী নিনেও থাকবো ইনশাআল্লাহ।

সে জন্যই তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আমাকে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার অনুরোধ জানিয়েছেন, তাদের অনুরোধে আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বিশাল সমুদ্র সংগঠন। এই সমুদ্রের আমি একজন কর্মী হিসেবে দলের শীর্ষ নেতৃবৃন্দের নিকট অনুরোধ, আমার রাজনৈতিক বিগত দিনের সকল কর্মকাণ্ড বিবেচনা করে চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ পদে আমাকে নির্বাচিত করবেন আমি আশা করছি। আগামী দিনে সংগঠন কে সুসংগঠিত এবং চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ কে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করতে আমি দলের সন্মান অক্ষুণ্ণ রেখে সংগঠনের নেতা-কর্মীদের কে সাথে নিয়ে দলের কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আইয়ুব আলী বেপারী বর্তমানে চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর দায়িত্ব পালন করে আসছেন। তিনি ১৯৮৯ সালে বর্তমান চাঁদপুর পৌর সভার ১০ নং ওয়ার্ড সাবেক ৩ নং ওয়ার্ড ছাএলীগের সাধারণ সম্পাদক হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন, ১৯৯১ সালে চাঁদপুর সদর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক, ১৯৯৮ সালে জেলা ছাত্র লীগের আহবায়ক কমিটির সদস্য, ১৯৯৯ সালে জেলা ছাত্র লীগের সহ সভাপতি নির্বাচিত হন।

পরবর্তীতে চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। ২০১৬ সালে জেলা আওয়ামী লীগের সন্মেলনে জেলা কমিটির পুনাঙ্গঁ কমিটিতে সদস্য হন, গত উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি শুধু একজন রাজনৈতিক নেতাই নন, তিনি সদর উপজেলার বিভিন্ন শিক্ষা, ধর্মীয়, ক্রীড়া ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে ওতোপ্রোতো ভাবে জড়িত রয়েছেন এবং বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্বেও রয়েছেন।
সদর উপজেলায় রাজনৈতিক নেতা হিসেবে তিনি একজন কর্মী প্রিয় নেতা এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে তিনি একজন জনপ্রিয় মানুষ।

একই রকম খবর