চাঁদপুর সদর ও পৌর যুবদলের বিক্ষোভ সমাবেশ

ইব্রাহিম খান : ভোলার প্রতিবাদী জনতার উপর রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে সেচ্ছাসেবক দলের নেতা আঃ রহিম ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম হত্যার প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ আগস্ট বৃহস্পতিবার বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে চাঁদপুর পৌর ও সদর উপজেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় সদর উপজেলা যুবদলের আহবায়ক সরোয়ার হোসেন গাজীর সভাপ্রধানে ও পৌর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকা ও সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজুর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক,সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।

এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান খান কাজল, নজরুল ইসলাম বাবলু, জুলহাস আহমেদ জুয়েল, জিয়াউর রহমান টিটু,পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রাজ্জাক হাওলদার, যুগ্ম আহবায়ক কাইয়ুম খান,সোহেল গাজী,সুমন বেপারী।

এসময় বক্তারা বলেন,আর কত রক্ত ঝড়ালে এ সরকার ক্ষান্ত হবে। শুধু ভোলা নয়,সারা বাংলাকে এ পেটুয়া পুলিশ বাহিনী রক্তাক্ত করেছে।

এ সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। পুলিশের গুলি নির্যাতন করে শেষ রক্ষা হবে না।অবিলম্বে জনগনের ক্ষমতা জনগনের কাছে হস্তান্তর করুন। এ দেশের মানুষের রক্তের উপর দাড়িয়ে আপনারা টিকতে পারবেন না। এই প্রত্যেকটি বিচার বর্হিভূত হত্যাকান্ডের বিচার বাংলার মাটিতে হবে। এই পুলিশের বিরুদ্ধে অচিরেই আন্তর্জাতিকভাবে নিষেধাজ্ঞা আসবে। বিএনপি ষড়যন্ত্র নয়,আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা হবে।

একই রকম খবর