চাঁদপুর সদর ও পৌর যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর সদর ও পৌর যুবলীগ।

২৭ জানুয়ারী বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মূখ থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল। তিনি তার বক্তব্যে বলেন, বক্তারা বলেন, যারা চাঁদপুর পৌরসভার নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে তারা আবার মাথা চারা দিয়ে উঠেছে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে তারা একজন সৎ ও নিষ্ঠাবান নেত্রী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বিরুদ্ধে মিথ্যাচার করছে। চাঁদপুরের যুবলীগ তা কখনো মেনে নেবে না। যুবলীগের সকল নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। কেউ অন্যায়ভাবে যদি ডা. দীপু মনি এমপির বিরুদ্ধে মিথ্যাচার করে তাহলে চাঁদপুরের যুবলীগ দাঁতভাঙ্গা জবাব দেবে।

সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনুর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় মিছিলে উপস্থিত ছিলেন জেলা যুবলীগে চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, সদস্য নজরুল ইসলাম বাদল,

আব্দুল গনি গাজী, ইউনুস সোহেব, জাহাঙ্গীর হোসেন বেপারী, ইকবাল বেপারী, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম-আহ্বায়ক সফিকুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব, আতাউর রহমান পারভেজসহ জেলা, পৌর, সদর, ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

একই রকম খবর