চাঁদপুর সরকারি কলেজে অভিভাবক সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ চাঁদপুর সরকারি কলেজে একাদশের ফল প্রকাশ এবং অভিভাবক ও শিক্ষকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাসের সভাপতিত্বে গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় কলেজের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে অধ্যক্ষ বলেন শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য শিক্ষকের যেমন দায়িত্ব রয়েছে তেমনি অভিভাবকদের ও দায়িত্ব রয়েছে। তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে এখন থেকেই তাদের প্রতি যন্তবাবান হতে হবে।আপনাদেন সন্তানরা অল্প সময়ের জন্য আমাদের কাছে থাকে,আর বেশীর ভাগ সময়ই আপনাদের কাছে থাকে।তাই সেই সময়টুকুতে তাদের দেখ ভালের দায়িত্ব আপনাদের,সেই সময়টুকু তারা যেন সঠিকভাবে কাজে লাগায় তার দায়িত্ব আপনাদেরই। তারা যদি ভালো ফলাফল করে তহলে কলেজের যেমন সুনাম বয়ে আনবে তেমনি আপনাদের ও সন্মান বয়ে আনবে এবং শিক্ষর্থীদের ভবিষ্যৎ উজ্জ্বল হবে।তাই এখন থেকেই আপনারা নিজ নিজ শন্তাদের প্রতি যত্নবান হউন।

ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক কিউ এম শাহরিয়ারের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন,উপাধ্যক্ষ প্রফেসর খায়ের সরকার,পাঠ উন্নয়ন কমিটির আহ্বায়ক আলী আজগর,প্রানী বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক সেলিম হোসেন, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন,তারেক হোসেন, সাংবাদিক মিজান লিটন প্রমুখ।

একই রকম খবর