চাঁদপুর সরকারি কলেজে কর্মসূচি অব্যাহত

প্রেস বিজ্বপ্তি : চাঁদপুর সরকারি কলেজের সম্মুখ রাস্তায় (কুমিল্লা রোড) প্রতি কর্মদিবসে সকাল এগারটা থেকে বেলা ১২টা পর্যন্ত কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ধাপ প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচি পালন অব্যাহত রয়েছে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এর নেতৃত্বে স্বাস্থ্য বিধি মেনে রাস্তার দুই পার্শ্বে দাঁড়িয়ে নির্ধারিত দিনের ভিজিল্যান্স টীমের শিক্ষকবৃন্দ, কর্মচারীগণ, বিএনসিসি ক্যাডেটবৃন্দ ও রোভার স্কাউটসের সদস্যরা গণপরিবহনের যাত্রী, চালক ও পথচারীদেরকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করেন।
রাস্তার দুই পার্শ্বে ব্যানার, প্লে-কার্ড ও ফেষ্টুন নিয়ে বিএনসিসি ক্যাডেটগণ ও রোভার স্কাউটস সদস্যরা দাঁড়িয়ে থাকেন। এসময় পথচারী, গণপরিবহনের চালক ও যাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

বিভিন্ন গণপরিবহনে সচেতনতামূলক স্টীকার লাগিয়ে দেয়া হয়। হ্যান্ডমাইকে জনগণকে সচেতন করার জন্য কোভিড-১৯ প্রতিরোধে বিভিন্ন ধরণের বক্তব্য প্রচার করা হয়।

গত ১৮ নভেম্বর সকাল ৯ টায় এই কর্যক্রম উদ্বোধন করা হয় এবং পরের দিন থেকে সকল কর্মদিবসে সকাল এগারটা থেকে বেলা ১২টা পর্যন্ত যথারীতি এই কার্যক্রম চলমান রয়েছে। মাস্ক পরিধান করুন, নিজে নিরাপদ থাকুন এবং দেশকে নিরাপদ রাখুন।

চাঁদপুর সরকারি কলেজের চলমান এই কার্যক্রমে চাঁদপুরের সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করা হয়।

একই রকম খবর