চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের ২৯তম অভিষেক

প্রেস বিজ্ঞপ্তি : সেবার মাধ্যমে মানুষের ভালবাসা পাওয়া সবচেয়ে সহজ। কিন্তু আমরা সেখান থেকে এখনো অনেক দুরে। তবে রোটারীরমত অনেক প্রতিষ্ঠান আজ যার যার জায়গা থেকে নিজের কাজগুলো দায়িত্বের সাথে করলে সমাজের কোনো অসংগতী আর হতাশা থাকতো না।

শুক্রবার রাতে চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের ২৯তম অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে দেশ বরেণ্য লেখক ও প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক এ কথা গুলো বলেন।

এর আগে সেন্ট্রাল রোটারী ক্লাবের পক্ষ থেকে চাঁদপুরে দরিদ্র ১০জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও বিভিন্ন পর্যায়ে অবদানের জন্য সরকারি বেসরকারী আরও ১০জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। এই বৃত্তি ও সম্মাননা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আনিসুল হক।

সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি নূরুল আমিন আকাশের সভাপতিত্বে এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন প্রখ্যাত গীতিকার কবির বকুল, রোটারীর সাবেক সভাপতি সুভাস চন্দ্র রায়,কমিউটি পুলিশের সভাপতি ডা.একিউএম রুহুল আমিন, রোটারীর সাবেক সভাপতি বাবুলাল কর্মকার,শেখ মনির হোসেন বাবুল,জামাল হোসেন,আব্দুল বারী জমাদার,বিশ^নাথ পোদ্দার,মোস্তাক আহমেদ,আলমগীর পাটোয়ারী, ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ আল মামুন প্রমুখ। সব শেষে ঢাকা চাঁদপুরের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

একই রকম খবর

Leave a Comment